ওয়েভের মাধ্যমে দেশীয় শালের ছবির সংখ্যা বৃদ্ধি পাচ্ছে

শীতকালীন পণ্যের ওয়েভ হিশেবে এখন দেশীয় শালের ওয়েভ চলছে। শীতকাল মানেই শীত নিবারণের জন্য প্রয়োজন শীতের পোশাক। আর শীতের এই পোশাক হিশেবে শাল অন্যতম। কারন যেকোন ড্রেসের সাথে শাল খুব সহজে মানিয়ে যায়।

রাজিব আহমেদ স্যারের ডাকা প্রতিটি ওয়েভ সফল হয়েছে। আর এর একটাই কারন গত তিন বছরে দেশি পণ্যের প্রচারে স্যারের নিরলস চেষ্টা। যার ফলে এখন অনলাইনে দেশি পন্য নিয়ে সাধারণ ক্রেতাদের আগ্রহ তৈরি হয়েছে।

শালের এই ওয়েভ আরিফা মডেল ফলো করছে এরকম ছোট ছোট গ্রুপগুলোতে চলছে। এর ফলে দেশীয় শাল নিয়ে বিভিন্ন তথ্য উঠে আসছে। সেই সাথে দেশীয় শালের ভেরিয়েশনগুলোও আমরা দেখতে পাচ্ছি। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি তা হচ্ছে শালের ছবির সংখ্যা অনলাইনে বৃদ্ধি পাচ্ছে। কারন যারাই শালের ওয়েভে পোস্ট দিচ্ছে তারা পোস্টের সাথে শালের একটি ছবি এড করছে। এর ফলে প্রতিদিন কয়েকশ দেশীয় শালের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

আমরা সবাই জানি দেশি পণ্যের প্রচারের জন্য কন্টেন্টের গুরুত্ব অপরিসীম। আর এর মধ্যে ছবি অন্যতম গুরুত্বপূর্ণ একটি কন্টেন্ট। শালের ওয়েভের জন্য খুব সহজে এই কন্টেন্টের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং এই ছবিগুলোই আমাদের সম্পদ যা দেশীয় শালের প্রচারে সবচেয়ে বেশি প্রয়োজন।

Spread the love

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *