ওয়েভের মাধ্যমে খাদি পণ্যের প্রচার বাড়ছে

বর্তমানে ময়মনসিংহ ওয়েভ চলছে এবং এর ফলে আমরা ময়মনসিংহ জেলার পণ্য এবং সেই জেলার উদ্যোক্তাদের সম্পর্কে জানতে পারছি। এর ফলে দেশি পন্য এবং দেশি পণ্য নিয়ে কাজ করছে এমন উদ্যোক্তাদের পরিচিতি বৃদ্ধি পাচ্ছে।

যেকোন ওয়েভে আমরা বিভিন্ন পণ্য সম্পর্কে জানতে পারি। ময়মনসিংহ জেলায় খাদি নিয়ে কাজ করছে এমন উদ্যোক্তাও রয়েছে এবং এর ফলে খাদি পণ্যের বিভিন্ন ভেরিয়েশন আমরা দেখতে পাচ্ছি এবং সেই সাথে খাদি ক্রেতা কারা তাদের সম্পর্কেও তথ্য পাওয়া যাচ্ছে। এছাড়া ওয়েভের মাধ্যমে ছোট ছোট বিভিন্ন গ্রুপে পণ্য নিয়ে অনেক ধরনের কন্টেন্ট আসে যা সহজে পণ্যের প্রচারে সহায়তা করে। যারা খাদি নিয়ে কাজ করছে তারা যদি খাদি পণ্য নিয়ে বিভিন্ন তথ্য শেয়ার করে তাহলে সহজেই তা সাধারণ মানুষ জানতে পারবে এবং এতে করে খাদির প্রচার বাড়বে।

ওয়েভে শুধুমাত্র উদ্যোক্তারা না সেই সাথে গ্রুপের অন্যান্য সাধারণ মেম্বারও পণ্য নিয়ে লেখালেখি করে থাকে। এর ফলে একসাথে অনেক কন্টেন্ট তৈরি হয় এবং ছোট ছোট গ্রুপের মাধ্যমে অনেক মানুষ তা জানতে পারে।আশা করি ময়মনসিংহ ওয়েভের মাধ্যমেও খাদি নিয়ে অনেক কন্টেন্ট তৈরি হবে যা খাদি পণ্যের প্রচারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

Spread the love

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *