“Protap Palash ভাইয়ার থেকে খাদি হিজাব নিয়ে একটা স্টোরি টেলিং হয়েছে।
শুরুর সময় ভাইয়ার খাদি বিডি তে ওয়েভে খাদি হিজাব গুলো দেখে আমি ভাইয়াকে নক করি। ভাইয়ার হিজাব গুলো ক্লাবমিক্সেও সবাই নিয়েছিল দেখে অনেক ভালো লেগেছিল।

আমার খাদি কাপড় এমনি একটু বেশী পছন্দের তাই হিজাব খাদি কাপড়ের আছে এটি ভাইয়ার করে কাছে দেখে আর দেরী করিনি। ওর্ডার কনফার্ম করি। আর বলি যে আপনি পাঠিয়ে দিন।
আজকে সাড়ে এগারটার দিকে eCoriar থেকে কল ও ম‍্যাসেজ আসে। আমি রিসিভ করব বলে বাসার নিচে আসি যেহেতু ভাইয়া বলেছেন ওনার হাতে অনেক পণ্য তিনি উপরে আসতে পারছেন না। তাই নিজে গিয়ে ওনাকে কল করি। পরে ওনাকে কোড নাম্বারটা দিয়ে হিজাবটা রিসিভ করি। ডেলিভারি ম‍্যান আমাকে বলেন যে আপু দেখে নিন। আমি প্রতিউত্তরে বলি যে, দেখতে হবে না এটি আমাদের প্রতাপ ভাইয়ার খাদি পণ্য চোখ বন্ধ করে নিতে পারি 🤭🤭 বাসায় এসে প‍্যাকেট টি খুলে সরাসরি পরিধান করে ফেলি আর এত এত খুশী হলাম যে কেন এর আগে নিলাম না। মানে হিজাব হলেও আমার এত পছন্দ হল যে ওড়নার মতো অনেক বড় মাপের কটন খাদি হিজাব যেমনটি আমি চেয়েছিলাম। 🤩🤩
আলহামদুলিল্লাহ্ মাখনের মতো নরম হিজাব গুলো। যারা মনে করেন খাদি মানে মোটা কাপড় তাদের জন্য আমার ম‍্যাসেজ হল দেশীয় পণ্য নিজের অভিজ্ঞতার জন্য হলেও একটা করে সব ধরনের পণ্য ব‍্যবহার করে দেখুন। তাহলে আমরা বুঝতে পারব আমাদের দেশ কেন পোশাক শিল্পে রপ্তানি বৃদ্ধি করতে পারছে।
এই খাদি হিজাব গুলোয় হ‍্যান্ড পেইন্ট করলে অনেক সুন্দর হবে এতে ভ‍্যারিয়েশন এড হবে। তবে এক কালারটা আমার কাছে বেষ্ট মনে হল।”

আমি দেশীয় হিজাব বলতে আমাদের জ্ঞানি গুনী মুনিরা আপুর থেকে দেশীয় হিজাব গুলো ও আজ প্রতাপ ভাইয়ার হিজাব গুলো ব‍্যবহার করছি। আলহামদুলিল্লাহ্ জবাব নেই!!দেশীয় হিজাবের।
আমি বরাবরই দেশীয় পোশাকের ফ‍্যান বলতে পারেন। উদ‍্যোগতা হয়ে তো যেন আরও বেশী মমতা কাজ করে দেশীয় পোশাকে। আলহামদুলিল্লাহ্ ভাইয়া আপনার সফলতা কামনা করছি। আপনি আমাদের কাকুলি আপুর সহযোদ্ধা ও স্মেহের পাত্র সবমিলিয়ে আপনার পারসোনাল পরিচিতি আপনাকে সম্মানিত করেছে আপনার সততা ও কর্ম গুনে।
আমি কাজ করছি নকশীকাথা,শাড়ি,বাচ্চাদের ড্রেস ও ভার্জিন নারিকেল তেল নিয়ে।

Spread the love

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *