জীবন আমাদের প্রতিদিনই কিছু না কিছু শিখায় । ঈদের আর মাত্র চার দিন বাকী । সময়ের সাথে বলতে গেলে যুদ্ধ করছি । বেশ কদিন ধরে আমি একটা পান্জাবী খুঁজছিলাম বেঁচে থাকা একমাত্র ছোট চাচার জন্য । (আব্বা মারা গেছেন অনেক বছর আগে । এই চাচাকে আব্বা অনেক আদর করতেন । ) চাচার এক মাত্র ছেলে এবং তার নাতীকে একই রকম পান্জাবী দিতে পেরে আমি খুবই আনন্দিত । আমার এই ইচ্ছে পূরণে সহায়তা করেছেন Fatema Tuz Zahura আপু ।আপুর সাথে আমার ডিএসবি গ্রুপে কমেন্টসের মাধ্যমে পরিচয় । আপু আমার পছন্দ মতো বাবা এবং ছেলে মানে আমার চাচার ছেলে এবং তার নাতীর পান্জাবিগুলো খুব কস্ট করে অল্পসময়ের মধ্যে রেডি করে দিয়েছেন ।

কিন্তু চাচার জন্য একই রকমের পান্জাবি উনার কালেকশনে না পেয়ে মনটা খারাপই হয়ে গিয়েছিলো ।

কিন্তু কেমনে কেমনে আল্লাহ মিলিয়ে দিলেন । Protap Palash ভাইয়াকে আমি ডিএসবি থেকে চিনি । কিন্তু পরিচয় পরিধান শৈলী গ্রুপের খাদি ওয়েভে । আজ সকালে ভাইয়ার কালেকশন থেকে কয়টা পান্জাবীর ছবি পছন্দ করে ৪০ সাইজ আছে কিনা জানতে চেয়ে মেসেজ দিলাম । যদিও আমি একটু অন্য কালার খুঁজছিলাম । ভাইয়া জানাল এগুলো ৪০ হবে না আপু । বানিয়ে দেয়ার সময়ও নাই । কিন্তু পরে ভাইয়া শুধু একটা পান্জাবীর ছবি দিয়ে জানালো ৪০ সাইজ এটাই শুধু হবে ওনার কাছে । আমি পুরাই অবাক । কারণ আমি এই কালারটাই খুঁজছিলাম আমার চাচার জন্যে !বাবা ,দাদা এবং নাতিকে একই কালারের পান্জাবীতে দেখার ইচ্ছেটা অবশেষে পূরণ হয়ে গেলো !

কেমনে কেমনে যে সব হয়ে গেলো, আলহামদুলিল্লাহ । আল্লাহর কাছে মন থেকে চাইলে সব পাওয়া যায় । যা পাইনা তা আমাদের চাওয়ায় ঘাটতির কারণে।

ধন্যবাদ প্রতাপ ভাইয়া এবং ফাতেমা আপু আপনাদের দুজনকেই ।

পোস্ট সূএ : Poridhan sholi

49Protap Palash and 48 others

Spread the love

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *