হিজাব ক্রয়ের আগে ক্রেতাদের প্রশ্ন

যারা সব সময় হিজাব পরেন তারা হিজাব ক্রয় করার আগে কিছু বিষয় গুরুত্বসহকারে চিন্তা করেন। যেমন ঃ হিজাব কি আরামদায়ক কিনা, পাতলা কিনা, লম্বা এবং আড়াআড়ি সাইজ কেমন হবে, পরলে দেখতে কেমন লাগবে, তার পোশাকের সাথে মানানসই হবে কিনা ইত্যাদি। এই প্রশ্নগুলোর দিকে লক্ষ্য রেখে কোন উদ্যোক্তা যদি হিজাব নিয়ে কাজ করেন তাহলে তার উদ্যোগের হিজাব বাজারে চাহিদা তৈরি করবে।

খাদি হিজাব নিয়ে কাজ করতে যেয়ে এই প্রশ্নগুলোর দিকে তাকালে অনেক উত্তর পেয়ে যাই যা ক্রেতাদের জন্য খাদি হিজাব ক্রয়ে উৎসাহ প্রদান করবে। খাদি যে হিজাবগুলো নিয়ে কাজ শুরু করেছি সেগুলো সুতি হওয়াতে আরামদায়ক, হিজাবগুলো পাতলা তাই গরমে সারাদিন অনায়াসে পরে থাকা যাবে, হিজাব পরার পর আশা করি দেখতে ভালো লাগবে, সাইজগুলো যেকোনো স্টাইলে হিজাব পরার জন্য উপযুক্ত এবং যেকোনো পোশাকের সাথে খাদির বিভিন্ন রঙের হিজাবগুলো অনায়াসে মানিয়ে যাবে।

কাজেই ক্রেতাদের চাহিদার দিকে লক্ষ্য রেখে খাদি হিজাবের বাজার তৈরি করা সম্ভব। প্রতি বছর কয়েক কোটি টাকার হিজাব বিক্রি হয়ে থাকে। তাই আমাদের দেশীয় হিজাবের চাহিদা বৃদ্ধি করতে ক্রেতার চাহিদা অনুযায়ী হিজাব তৈরি করতে হবে যেন দেশীয় হিজাবের চাহিদা বৃদ্ধি পায়।

Spread the love

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *