ময়মনসিংহ ওয়েভের মাধ্যমে খাদির প্রচার বৃদ্ধি পাবে

শুরু হয়েছে ময়মনসিংহ ওয়েভ চলবে ২৫শে সেপ্টেম্বর পর্যন্ত। এই ওয়েভের মাধ্যমে ময়মনসিংহ জেলায় উৎপাদিত পণ্য নিয়ে যেমন তথ্য জানা যাবে তেমনি এই জেলার উদ্যোক্তাদের কথাও জানা যাবে। ওয়েভের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলো এর মাধ্যমে আমরা সেসব জেলার উদ্যোক্তাদের উদ্যোগ নিয়ে জানতে পারি। রাজিব স্যার সব সময় ঢাকার বাহিরের উদ্যোক্তাদের পরিচিত হতে বিভিন্ন আইডিয়া বাস্তবায়ন করার চেষ্টা করেছেন তার মধ্যে ওয়েভ অন্যতম।

অনেকে মনে করতে পারেন এর সাথে খাদির কি সম্পর্ক খাদিতো কুমিল্লা জেলায় তৈরি হয়? ই-কমার্স এমন একটি জায়গা যেখানে উদ্যোক্তারা যেকোন জায়গা থেকে তাদের উদ্যোগ পরিচালনা করতে পারেন। আর এর ফলে দেশের যেকোন প্রান্ত থেকে একজন ক্রেতা তার পছন্দের দেশি পন্যটি ক্রয় করতে পারবেন তার নিজ জেলার উদ্যোক্তার কাছ থেকে। ময়মনসিংহ জেলা থেকে রোকসানা আপু খাদি নিয়ে কাজ করছেন আর এই ওয়েভে আমরা আপুর কাছ থেকে খাদি সম্পর্কে জানতে পারবো। এতে করে ময়মনসিংহ জেলায় খাদির প্রচার বৃদ্ধি পাবে।

প্রতিটি ওয়েভ জেলা ভিত্তিক উদ্যোক্তার পরিচিতি বৃদ্ধিতে সহায়তা করছে এবং আগামীতে ওয়েভের মাধ্যমে আমরা দেশের সবকটি জেলার ই-কমার্স উদ্যোক্তাদের অংশগ্রহণ দেখতে পাব যা দেশি পণ্যের ই-কমার্সকে আরও বেশি সমৃদ্ধশালী করে তুলবে।

Spread the love

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *